হোটেলে অসামাজিক কাজ, ১৮ নারী-পুরুষ আটক

ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট • হোটেলে অসামাজিক কাজ করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছেন ১৮ নারী-পুরুষ। শুক্রবার ভোরে গাজীপুরের টঙ্গীর জাভান আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে রাত তিনটার দিকে উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন ও ওসি অপারেশন সুব্রত কুমার পোদ্দারের নেতৃত্বে একদল পুলিশ হোটেলে অভিযান পরিচালনা করে। এ সময় হোটেলের বিভিন্ন কক্ষে তল্লাশি চালিয়ে ৩৩ বোতল বিদেশি মদ ও ৬০ ক্যান বিয়ারও উদ্ধার করা হয়। 

পুলিশের অভিযানের টের পেয়ে পালানোর সময় ৩য় তলা থেকে লাফিয়ে পড়ে কয়েকজন আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে পাঠায়। 

অপরদিকে একই রাত ১২টার দিকে টঙ্গীর দত্তপাড়া হাউজ বিল্ডিংয়ের একাট বাসা থেকে ৯৬ ক্যান বিয়ার ও ১২ বোতল বিদেশি মদসহ মিলন ও মহসিন নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানার এস আই শাহীন মোল্লা। উভয় ঘটনায় থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ওসি মো.কামাল হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বিভিন্ন অভিযোগের ভিত্তিতে হোটেলে অভিযান চালানো হয়। এ সময় হোটেল থেকে বিপুল পরিমাণ মদ ও বিয়ারসহ ১৮ জন নর-নারীকে গ্রেফতার করা হয়। তাদেরকে আদালতে পাঠানো হবে।